কুখ্যাত যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসির-আনন্দ,উল্লাস ও মিষ্টি বিতারন সমগ্র যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগ

Taiyabur Rahman
By Taiyabur Rahman মে ১১, ২০১৬ ২১:২১

কুখ্যাত যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসির-আনন্দ,উল্লাস ও মিষ্টি বিতারন সমগ্র যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগ

 

বাংলা অক্ষর নিউ ইর্য়কঃ

একাত্তরের মহান মুক্তিযুদ্ধের সময় ‘মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত, ‘৭১-এ, গণহত্যাকারী, ধর্ষণকারী ও লুটপাঠকারী, আলবদর বাহিনীর প্রধান এবং বিএনপি-জামায়াত জোট সরকারের কলংকিত সাবেক মন্ত্রী ও দশ ট্রাক অস্ত্র মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী, জামায়াতে ইসলামীর আমীর ও কুখ্যাত যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীকে ‘আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল’ কর্তৃক ফাঁসির রায় কার্যকর হওয়ায়-আনন্দ ও উল্লসিত হয়েছে, প্রবাসী আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সমগ্র যুক্তরাষ্ট্রের প্রবাসীরা।AW_Niza_Hang_Tony2016

প্রবাসী যুক্তরাষ্ট্রের আওয়ামী শাখা সংগঠন এবং প্রবাসী বাঙ্গালীদের পক্ষে, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ও তার সরকার এবং ‘আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল’-এর, সংশ্লিষ্ট মাননীয় বিচারপতিগণ ও প্রিয় দেশবাসী সকলকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন, আওয়ামী লীগের নেতা কর্মীরা  নেতৃদ্বয় বলেন, ঘৃণ্য যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর ‘ফাঁসির রায়’ কার্যকরের মধ্যদিয়ে কিছুটা হলেও জাতিকে কলংঙ্কমুক্ত করা হলো। নিজামীর ফাঁসির রায় কার্যকরের মধ্য দিয়ে দেশে পাকিস্তানী ষড়যন্ত্রের কবর রচিত হয়েছে বলে তাঁরা মনে করেন। এই ব্যাপারে শেখ হাসিনার দৃঢ় ও বলিষ্ঠ পদক্ষেপের জন্য তাঁরা জননেএীকে অভিনন্দন জানান।

বক্তারা বলেন, নিজামীর ফাঁসির রায় কার্যকর হওয়ায় মুক্তিযোদ্ধারা আনন্দিত, উল্লসিত। স্বাধীনতার পঁয়তাল্লিশ বছর পর এই রায় কার্যকর করে জননেএী শেখ হাসিনা আবারো প্রমান করলেন আইনের ঊর্ধ্বে কেউ নয়। সভা শেষে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করানো হয়। এ সময় উপস্হীত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগের নেতা কর্মিরা সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জয়নাল আবেদিন, মহিউদ্দিন দেওয়ান,আব্দুল হাছিব মামুন, তৈয়বুর রহমান টনি, সেফু রহমান, নার্গিস আহমেদ বিউটি, সাথী, শেলিনা জামান, সাইকুল ইসলাম,আনোয়ার হুসাইন, রুহলে চৌধুরী ও প্রমূখ।

 

 

Taiyabur Rahman
By Taiyabur Rahman মে ১১, ২০১৬ ২১:২১
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ( রাত ৯:৪৮ )
  • ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯
  • ১ পৌষ, ১৪২৪ ( শীতকাল )

বাংলা ক্যালেন্ডার

IMG_11152014_10_DEBDUT!