পাকিস্তানকে হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

MD Majumder
By MD Majumder এপ্রিল ১৯, ২০১৫ ২২:১৭

তৈয়বুর রহমান টনি নিউইর্য়কঃ-

পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পাকিস্তানের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের দ্বিতীয় ম্যাচ অনায়াসে সাত উইকেটে জিতে নিয়ে ম্যাচ আর সিরিজ – দুটোই জিতে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। এই প্রথম পাকিস্তানের বিরুদ্ধে কোনও আন্তর্জাতিক সিরিজে জয় পেল বাংলাদেশ।cricket win_pakistanTony2015

পাকিস্তানের বিপক্ষে পর পর দুই ম্যাচ জিতে তিনম্যাচের ওডিআই সিরিজে চুড়ান্ত জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ একযৌথ বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট দলের পাশাপাশি দলের ম্যানেজার, কোচ, ক্রিকেট বোর্ডের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। আরও বলেন, দেশের ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ ক্রিকেট আজ বিশ্বের বুকে মর্যাদাপূর্ণ অবস্থানে অধিষ্ঠিত হয়েছে।

যৌথ বিবৃতিতে আরও বলেন বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও বিজয়ের এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে।বাংলাদেশ ক্রিকেট দলের এ সাফল্যের জন্য দেশবাসী গর্বিত ও আনন্দিত। তারা আরও বলেন বাংলাদেশ ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য ও উন্নতি এবং সমৃদ্ধি কামনা করেন। এক ম্যাচ হাতে রেখেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ জিতে নিয়ে আবারো নিজেদের যোগ্যতার প্রমাণ করেছে বাংলার দামাল ছেলেরা। আমরা আশাকরি এটাই শেষ বিজয় নয় বরং প্রতিটি খেলাতেই বিজয়ের ধারাবাহিকতা অব্যাহত রেখে বিশ্ব দরবারে বাংলাদেশের মর্যাদাকে আরো এগিয়ে নিতে সচেতন ভূমিকা পালন করবে টাইগাররা।

উল্ল্যেখো ঢাকার মিরপুরে  প্রথম ম্যাচের পর আজও সেঞ্চুরি করেছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল।মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রবিবারের ম্যাচে পাকিস্তান টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ৫০ ওভারে তারা ৬ উইকেট হারিয়ে তোলে ২৩৯ রান।

এই ম্যাচ জিতেই তিন ম্যাচের সিরিজ পকেটে পুরে নিল বাংলাদেশ – কারণ এর আগে মিরপুরের প্রথম ম্যাচেও তারা ৭৯ রানের বড় ব্যবধানে পাকিস্তানকে হারিয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের সেই জয় ছিল ষোলো বছরের মধ্যে প্রথম – আর ওই ম্যাচে বাংলাদেশের করা ৩২৯ রানও ছিল ওয়ান ডে ক্রিকেটে তাদের করা সর্বোচ্চ রান।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক কর্তৃক প্রচারিত।

MD Majumder
By MD Majumder এপ্রিল ১৯, ২০১৫ ২২:১৭
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার ( রাত ৮:৪৯ )
  • ২৩ নভেম্বর, ২০১৭
  • ৫ রবিউল-আউয়াল, ১৪৩৯
  • ৯ অগ্রহায়ণ, ১৪২৪ ( হেমন্তকাল )

বাংলা ক্যালেন্ডার

IMG_11152014_10_DEBDUT!