এনবিএল মানি ট্রান্সফার এখন নিউ ইর্য়কের জ্যাকসন হাইটসে

MD Majumder
By MD Majumder জুলাই ৩, ২০১৪ ১৭:১৯

তৈয়বুর রহমান টনি নিউ ইর্য়কঃ-

বাংলাদেশীসহ অভিবাসি কমিউনিটিকে সেবা প্রদান, প্রবাসীদের অর্থ অতিদ্রুত ও নিরাপদে তাঁদের প্রিয়জনদের কাছে পৌছৈ দেওয়ার লক্ষে্ই এনবিএল মানি ট্রান্সফার কার্যক্রম শুরু উপলক্ষে নিউ ইয়র্কে গ্রাহক সমাবেশ উদ্বোধন করা হয়েছে। গত বুধবার ২ জুলাই সন্ধ্যা ৭:০০ মিনিটে জ্যাকসন হাইটসের ৩৭-১৪ ৭৩ ষ্ট্রীটের একটি ভবনের২য় তলায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের মধ্য দিয়ে এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে দোয়া পাঠ করেন মাওলানা এ.কে মাহমুদ রহমান।NBL 1 Opni_Tony2714

অনুষ্ঠানে প্রধান অতিথী এনবিএলের মানি ট্রান্সফার ইউ এস এর পরিচালক জনাব দিপু হক বলেন মোবাইল আর ইন্টারনেটের মাধ্যমে অন্যন্য সেবা দিবে এনবিএল মানি ট্রান্সফার এবং এসএমএসের মাধ্যমে গ্রাহকের কাছে ইনফরমেশান পাঠানো হবে। প্রেরকেরলোক সেই অনুযায়ী ন্যাশনাল ব্যংক অথবা সারা বাংলাদেশের আশা’র ১৭০০ শাখার বিভিন্ন লোকেশান থেকে তাৎক্ষনাত এই টাকা উঠাতে পারবে। অনলাইনে ন্যশনাল ব্যাংকের একাউন্ট খোলার সাথেই সাথেই আমরা সেই একাউন্টে টাকা পাঠাতে পরবো।

ন্যাশনাল ব্যাংক লিঃ এর পরিচালকজনাব জোনাস খান সিকদারবলেন, প্রচুর ফী প্রদান করে মানুষ ওয়েষ্ট্রান ইউনিয়নের মাধ্যমে স্বদেশে টাকা পাঠায়। কিন্তু আমরা অত্যন্ত্য স্বল্প মূল্যে মানি ট্রাসফার করে থাকি। যেটা খুবই নিরাপদ এবং দ্রুত। আমাদের এই সম্মিলিত উদ্যোগের ফলে আমরা আরোও বেশি সেবা গ্রাহকদের কাছে পৌঁছাতে পারব।

অনুষ্ঠানে সভাপতিও সিইও এবং ন্যাশনাল ব্যাকং লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক  শামছুল হুদা খান বলেন,মানি ট্রান্সফার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, প্রবাসেবসবাসরত বাংলাদেশীরা ব্যাংকিং চ্যানেল এবং অবৈধ চ্যানেল উভয়টাই ব্যবহার করেই দেশে টাকা পাঠিয়ে থাকে। আমরা পৃথিবীর বিভিন্ন দেশে এই মানি ট্রান্সফার খুলেছি। তিনি ন্যাশনাল ব্যাকং লিঃ এর পরিচালক দীপু হক ও জোসান খান শিকদারের ঐকান্তিক ইচ্ছা এবং প্রচেষ্টায় আমরা নিউ ইয়র্কে এই শাখার উদ্বোধন করতে পেরেছি। তিনি আরোও বলেন আপনার পাঠানো টাকা অনলাইনে মাত্র এক মিনিটের মধ্যেই স্থানান্তর করা হবে। সুতরাং আপনারা আমাদের সহযোগিতা করবেন, আমরা দলমত নির্বশেষে সবাইকে সর্বোচ্চো সার্ভিস দিবো। এই প্রতিষ্ঠানে কখনো ফ্রট হয় নাই এবং আমাদের দৃঢ় বিশ্বাস কখনো হবেও না, এই বিশ্বাস আপনারা রাখবেন। এইটি একটি আমাদের চ্যালেঞ্জ ও নৈতিক দায়িত্ব। তিনি আরোও বলেন, আমরা গ্রাহকদের সর্বোচ্চো সেবা দেওয়ার চেষ্টা করবো সবসময়ই। পাশা-পাশি আমরা আপনাদের সাহায্য সহযোগিতা চাই।NBL2 OPen_Tony2714

শুরুতে অনুষ্ঠানেরপ্রধান অতিথী এনবিএলের মানি ট্রান্সফার ইউ এস এর পরিচালক জনাব দিপু হক ফিতা কেটে কার্যক্রম শুরু করেন। অনুষ্ঠানে আরোও উপস্হিত ছিলেন এনবিএল মানি ট্রান্সফারের বিভিন্ন কর্মকর্তা ছাড়াপ্রবাসেরঅন্যান্যবিশিষ্ট ব্যাক্তিবর্গের মধ্যেমোশারফ হোসেন, সাঈদ রহমান মান্নান, শামছুদ্দিন আজাদ, জেড এ জয়, জাহাঙ্গীর এইচ মিয়া, সিরাজুল হক কামাল, রহমত উল্লাহ, কামরুল ইসলাম, ভুলু, রাশেদ আহমেদ, আব্দুল মালেক, দেলোয়ার হোসেন দেলু প্রমূখ।

 

MD Majumder
By MD Majumder জুলাই ৩, ২০১৪ ১৭:১৯
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার ( রাত ৩:৩৮ )
  • ২১ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৯ জিলহজ্জ, ১৪৩৮
  • ৬ আশ্বিন, ১৪২৪ ( শরৎকাল )

বাংলা ক্যালেন্ডার

IMG_11152014_10_DEBDUT!