নিউ ইয়র্কে নিজ দোকানের বেসমেন্ট বাংলাদেশী মৃতদেহ উদ্ধার

MD Majumder
By MD Majumder জানুয়ারি ৮, ২০১৪ ০৪:০০

তৈয়বর রহমান টনি নিউ ইয়র্ক:

আমেরিকার নিউ ইয়র্কে বাংলাদেশী ব্যবসায়ী  বাংলাদেশী অধ্যষিত ব্রুকলিনে এক বাংলাদেশির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।পুলিশ সুত্র জানায়, ৫৭ বছর বয়সী মহিউদ্দিন মাহমুদকে গলা কাটা অবস্থায় তার মেকডোনাল্ড এভিনিউ এর দোকানের বেসমেন্ট থেকে উদ্ধার করা হয়।তার গায়ে আরো ছুরিকাঘাতের চিন্য রয়েছে।এই ঘটনায় ব্রুকলিনের বাংলাদেশী পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।দোকানের বেসমেন্টে  কে বা-কারা গলাকেটে হত্যা করেছে।তার এ রহস্যজনক খুনের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে গোটা বাংলাদেশীকমিউনিটি।আমেরিকার স্থানীয় সময় সোমবার গভীর রাতে ব্রুকলিনের ম্যাকডোনাল্ড নামক রাস্তায় নিজ দোকানের বেসমেন্টের  ভূগর্ভস্থ  তার গলাকাটা লাশের সন্ধান পাওয়া যায়।BrooklM.M+TONY1.7.14

দুলালের খুনের খবর পেয়ে ব্রুকলিন পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক তল্লাশি চালিয়েছে।তবে এখনো এর কোনো ক্লু পাওয়া যায়নি।খুনের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।জানা গেছে, নিহত দুলালের ৫৪৬ ব্রুকলিনের ম্যাকডোনাল্ড রাস্তার বাড়ির ভূগর্ভস্থ ঘরে ভাড়া থাকতেন নোয়াখালীর বেগমগঞ্জের রাসেল (২৫) নামের এক যুবক।ঘটনার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।তার রহস্যজনক নিখোঁজের কারণে স্থানীয় অনেকেই তাকে সন্দেহ করছেন।

দুলালের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দ্বীপের রহমতপুরে।তার বাবা মোহাম্মদ হোসেন রহমতপুরে কারগিল গভর্নমেন্ট হাই স্কুলের শিক্ষক ছিলেন।বাবা-মায়ের বড় ছেলে দুলাল স্বপ্নের দেশ আমেরিকায় এসেছিলেন ১৯৯২ সালে। তিনি স্ত্রী এবং তিন সন্তান নিয়ে ব্রুকলিনের ম্যাকডোনাল্ড রাস্তার ওই বাড়িতেই বাস করতেন।বাড়ির নিচ তলায় গহনার দোকান দিয়েছিলেন দুলাল।বছর দেড়েক আগে দোকান বন্ধ করে দিয়ে ভাড়া দেন একটি কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটকে।নিচের ভূগর্ভস্থ একটি রুমে ‘চেক-ক্যাশিং ব্যবসা চালাতেন দুলাল। সেখানেই তিনি খুন হন।কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট পিপল এন টেকের ব্যবস্থাপক মিসবাহকে এই খুনের ব্যাপারে পুলিশ জিজ্ঞাসাবাদও করেছে।এদিকে নিহত দুলালের লাশ পরীক্ষার জন্য স্থানীয় মেডিকেল সেন্টারে নেয়া হয়েছে বলে জানা গেছে।হত্যাকাণ্ডটি নিউ ইয়র্কের প্রবাসী বাংলাদেশীদের মাঝে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। শিগগির খুনিকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

মহিউদ্দিন দুলালের জানাজার নামাজ আগামি ১০ জানুয়ারী শুক্রবার বাদ জুমা ব্রুকলিনের চার্য ম্যাকডোনাল্ড  এভেনিউতে অনুষ্ঠিত হবে।

MD Majumder
By MD Majumder জানুয়ারি ৮, ২০১৪ ০৪:০০
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( বিকাল ৫:৫১ )
  • ২১ নভেম্বর, ২০১৭
  • ৩ রবিউল-আউয়াল, ১৪৩৯
  • ৭ অগ্রহায়ণ, ১৪২৪ ( হেমন্তকাল )

বাংলা ক্যালেন্ডার

IMG_11152014_10_DEBDUT!