রাজাকার মুক্ত বনভোজন

New York Bangla
By New York Bangla জুন ২৭, ২০১৩ ০৬:৩২

নিউইয়র্ক : গ্রীষ্মের উতাল হাওয়ায় গা ভাসিয়ে দিয়ে নিউইয়র্কের প্রবাসীরা গভীর অরণ্যে বনভোজনে মেতে উঠেছেন। ২৩ জুন রোববার ডজনখানেক সামাজিক-সাংস্কৃতিক-আঞ্চলিক সংগঠনের উদ্যোগে নিউইয়র্কের বিভিন্ন স্থানে বনভোজন অনুষ্ঠিত হয়। সকলেই সপরিবারের খেলাধুলা, নাচ-গান এবং সমুদ্রে স্নান নিয়ে মেতে থাকলেও ভিন্ন ধরনের এক আমেজে আবিষ্ট হয়েছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী ফোরামের নেতা-কর্মীরা।

06242013_000001_ALFORUM

নিউইয়র্ক সিটি থেকে ৫০ মাইল দূর লং আইল্যান্ডের ভ্যালি স্ট্রীম স্টেট পার্কে ফোরামের লোকজন মধ্যাহ্ন ভোজের পরই রাজাকার বিরোধী শ্লে¬াগান এবং বাংলাদেশকে রাজাকারমুক্ত করার যে কার্যক্রম চলছে তা সমাপ্ত না হওয়া পর্যন্ত তারা এই প্রবাসেও সোচ্চার থাকার সংকল্প ব্যক্ত করেন। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের ৬৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতৃবৃন্দ কেক কাটেন। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর পরিবেশে একই পার্কে ভিনদেশীরাও কৌতুহল ভরে এসব অবলোকন করেন। গ্রীষ্মে আমেরিকানরাও বনজঙ্গলে দিন কাটান উৎসবমুখর পরিবেশে ‘বারবিকিউ’র মাধ্যমে।

আওয়ামী ফোরামের ব্যতিক্রমী এ বনভোজনে নেতৃত্ব দেন যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক এবং নিউইয়র্ক মহানগর আ’লীগের সভাপতি নবী কমান্ডার এবং মহানগর আওয়ামী লীগের ব্র“কলীন বরো শাখার সিনিয়র সহসভাপতি এম এ জলিল ॥ নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বখতিয়ার, মহানগর আওয়ামী লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জাকারিয়া চৌধুরী, প্রধান উপদেষ্টা বিশিষ্ট নির্মাণ ব্যবসায়ী নূরল আমিন, সহসভাপতি মাসুদ হুসেন সিরাজী প্রমুখ।

 

New York Bangla
By New York Bangla জুন ২৭, ২০১৩ ০৬:৩২
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( বিকাল ৫:৫৯ )
  • ২১ নভেম্বর, ২০১৭
  • ৩ রবিউল-আউয়াল, ১৪৩৯
  • ৭ অগ্রহায়ণ, ১৪২৪ ( হেমন্তকাল )

বাংলা ক্যালেন্ডার

IMG_11152014_10_DEBDUT!